বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০১৭

সোয়াবিন তেল ফিল্টার, মিক্সার, ফিলিং মেশিন প্রজেক্ট

Soybean oil processing line
Filter Vitamin Mixer, Stock Tank Filling Machine Line

বর্তমানে সয়াবিন তৈলের কাঁরখানা স্থাপন করার একটি স্বল্প টাকার মধ্যে আধুনিক প্রজেক্ট বিএসটিআই স্ট্যান্ডার উন্নত প্রযুক্তিনির্ভর সম্পন্ন প্রজেক্ট  খরচ মাত্র ৮৮০০০০ টাকা - ঘণ্টায় এক টন তৈল বা ১০০০মিলি বোতল এক হাজার ফিলিং খুব সহজে করা যায় । কোন সমস্যা ছাড়াই স্বয়ংক্রিয় উপায়ে বোতল ফিলিং ক্যাপিং মেশিন ।

যাবতীয় পার্স আমদানিকৃত ।  ফিটিং এন্ড ইঞ্জিনিয়ারিং এক্সপার্ট এম এ এ সৌরভ খানের সূক্ষ্ম পরিকল্পনায় ও পরামর্শে আপনার অয়েল প্রজেক্ট টি হবে শতভাগ বিএসটিআই স্ট্যান্ডার ।

 নির্দ্বিধায় আপনার যে কোন প্রশ্ন বা জানার আগ্রহ নিয়ে কল করুন
# আমি কি ভাবে অয়েল কাঁরখানার লে-আউট করবো ?
# আমার কি কি মেশিন প্রয়োজন ?
# আমার কি কি কাগজ পত্র লাগবে ?
# কতটুক জায়গার প্রয়োজন?
# কাঁচা মালামাল কোথায় পাবো ?
# উৎপাদন খরচ কত হবে ?
# আমার পূর্বের কোন অভিজ্ঞতা নাই ?
# অন্য বিষয়ে অভিজ্ঞতা আছে কিন্তু এই বিষয়ে নাই ?
# আমার জনবল কতজন লাগবে ?
# এর সাথে অন্য পণ্য উৎপাদন করতে চাই ?

গঠন মূলক আলোচনার জন্য প্রশ্ন গুলো দেওয়া হল.
 কারন পরিকল্পনা ছাড়া কোন কিছু করলে সুফল আসেনা তাই পরিকল্পনা নিয়ে শিল্পস্থাপন  স্থাপন করুন।
আর বিস্তারিত তথ্যের জন্য
ইঞ্জিনিয়ারিং এক্সপার্ট  এম এ সৌরভ খান
মোবাইল- ০১৯৭৫৭৩৯৯৯৪- ইম - ০১৬৮৫৭৩৯৯৯৪ 
আর মেশিন দেখুন

  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন